বুধবার, ১৫ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তুরস্কে চিকিৎসা নিচ্ছেন সহস্রাধিক হামাস সেনা: এরদোয়ান র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা নিয়ে যা জানালেন ডোনাল্ড লু বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে সাক্ষাৎ করবেন ডোনাল্ড লু চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচন দাবি করে নিপুণের রিট ‌বাংলাদেশের সঙ্গে সম্পর্ক পুনর্গঠনে আগ্রহী যুক্তরাষ্ট্র: সালমান এফ রহমান পশ্চিম কানাডার বিস্তীর্ণ অঞ্চলে দ্রুত ছড়াচ্ছে দাবানল হোটেল-রেস্তোরাঁয় ‘বিশেষ ডিসকাউন্ট অফার’ বিষয়ে যা জানা যাচ্ছে ইসরাইলকে ১০০ কোটি ডলারের অস্ত্র দিতে চাচ্ছেন বাইডেন ইসরাইলি বাহিনীর ওপর সাহসী হামলা চালাচ্ছে হামাস উখিয়ায় লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, অস্ত্রসহ আটক ২
আকবর আলীকে বরণ করতে প্রস্তুত রংপুর

আকবর আলীকে বরণ করতে প্রস্তুত রংপুর

স্বদেশ ডেস্ক:

বাংলাদেশকে প্রথমবারের মতো বিশ্বকাপ এনে দেয়া অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলীকে বরণ করতে উৎসবের আমেজ বইছে রংপুর মহানগরীর পশ্চিম জুম্মাপাড়ায়। সাজানো হয়েছে মঞ্চ। উচ্ছ্বসিত সবাই।

বেলা ১১টায় নভোএয়ার ৯৩৬ নম্বরের একটি বিমানে করে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দিয়েছেন টাইগার কিং আকবর। দুপুর ১২টায় তিনি সৈয়দপুর বিমানবন্দরে নামবেন। সেখানে তাকে অভ্যর্থনা জানাতে উপস্থিত আছেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ কার, মাইক্রো, মোটর বাইকের বিশাল বহর।

সেখান থেকে আকবরকে নিয়ে আসা হবে রংপুরে। পাড়ায় ঢোকার পথে কৈলাস রঞ্জন স্কুল গেটের সামনে থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে নিয়ে যাওয়া হবে তার বাড়িতে। এরপর আনা হবে মঞ্চে। সেখানেই দেয়া হবে সংবর্ধনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877